26.3.11

Topu

  • মেয়ে
একা বসে আধাঁরে  আমি  যে আজ ভেবে যাই
কিছু বলে বোঝা চোখ ঘড়ি দেখি তবে তাই
মেয়ে তুমি এখনো আমায় বন্ধু ভাব কী 
কখনো কী আমায় ভেবে ছিলে 
বন্ধুর চেয়ে একটুখানি বেশী
মেয়ে তুমি এখনো আমায় বন্ধু ভাব কী 
কখনো কী আমায় ভেবে ছিলে 
বন্ধুর চেয়ে একটুখানি বেশী
নাকি ভেবে নেব আজো 

তুমি আ্মায় চেনোনি

ভাল লাগে না তোমায় এ কথা বলেছি বারে  বারে বার
তোমার মন ভেঙ্গে যাবে ভেবে হেসেছিলাম আমি আবার
সবি ছিল ভালবাসা বুঝলেনা বুঝলেনা
বুঝতে যদি দেখতে আমায় লাগছে অচেনা


হাসছি আমি বলছি কথা ভাবছ দেখিনা তোমায়
তুমি আমার হৃদয় আর দূর থেকে তাকিয়ে দেখায়
ক্ষনিকের বন্ধুরা যখন আর থাকবে না
খুজে দেখ পাবে আমায় আমি সেই চির চেনা

তুমি আমি দিয়েছি পাড়ি দুজন এপার ওপার
সবি আমার সপ্ন আর সুখের ছবি কল্পনার
জানি তুমি এখনো আমায় চিনতে পারনি
ভালবেসে ডাকবে যখন আসবো তখনি
মেয়ে তুমি এখনো আমায় বন্ধু ভাব কী 
কখনো কী আমায় ভেবে ছিলে 
বন্ধুর চেয়ে একটুখানি বেশী
মেয়ে তুমি এখনো আমায় বন্ধু ভাব কী 
কখনো কী আমায় ভেবে ছিলে 
বন্ধুর চেয়ে একটুখানি বেশী
নাকি ভেবে নেব আজ
 তুমি আ্মায় চেনোনি



No comments:

Post a Comment